• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খালেদা জিয়াকে দেশ গড়ার কারিগর বললেন আ.লীগ নেতা 

প্রকাশ:  ২৬ মার্চ ২০২২, ১৮:৪১ | আপডেট : ২৭ মার্চ ২০২২, ১৫:৪৩
মনিরামপুর (যশোর) প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে দেশ গড়ার কারিগর বললেন যশোর মনিরামপুরের আওয়ামী লীগ নেতা আব্দুল হাই।

শুক্রবার (২৫ মার্চ) বিকালে মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত ২৫ মার্চের ভয়াল গণহত্যা দিবস স্মরণ এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তৃতাকালে আব্দুল হাই এ কথা বলেন।

আব্দুল হাই মনিরামপুর চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক।

আব্দুল হাই তার বক্তব্যে বলেন, সংগ্রামী সাথীরা আমার, আপনারা জানেন, ২৬ মার্চ পাকিস্তানীরা বাংলাদেশের মানুষকে গণহারে হত্যা করেছিল। তারপর বাংলাদেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে এ স্বাধীনতা সার্বভৌমত্ব পেয়েছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপ দিয়েছেন। বাংলাদেশের মানুষ তাকিয়ে দেখুন, দেশ গড়ার কারিগর, উন্নয়নের কারিগর দেশ নেত্রী খালেদা জিয়া।

তার বক্তব্য শনিবার (২৬ মার্চ) দুপুরে এসকে আব্দুল লতিফ নামে একটি ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে।

এ বিষয়ে জানতে চাইলে শনিবার দুপুরে আব্দুল হাই বলেন, মিসটেক হতে পারে। শেখ হাসিনার নাম বলতে গিয়ে খালেদা জিয়ার নাম চলে আসতে পারে। আমি তো মানুষ, ভুল তো হতেই পারে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন বলেন, আব্দুল হাই দেশগড়ার কারিগর খালেদা জিয়া বলার পর আমি শেখ হাসিনার নাম বলে উঠি। তখন তিনি দেশনেত্রী শেখ হাসিনার নাম উচ্চারণ করেন। এটা আপত্তিকর।

উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম বলেন, আমি একটা প্রোগ্রামে আছি। এ ব্যাপারে এখন কিছু বলতে পারব না।

চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক (১) শহিদুল ইসলাম মিলন বলেন, শুক্রবারের মনিরামপুরের আওয়ামী লীগের অনুষ্ঠানে আমি ছিলাম। আব্দুল হাই তার বক্তব্যে দেশনেত্রী খালেদা জিয়া বলে ফেলেছেন। ইউনিয়নেও বহুবার একারণে তাকে সতর্ক করা হয়েছে।

এদিকে জানা গেছে, আব্দুল হাই আগে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি যুবদল ও বিএনপির সংগঠন করে দলীয় কোন্দলের কারণে ২০০৮ সালে আওয়ামী লীগে চলে আসেন। এরপর ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদও ভাগিয়ে নেন।

পূর্বপশ্চিমবিডি/এনজে

মনিরামপুর,আব্দুল হাই,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close